• (Android/iOS) Koala Crush কোড জেনারেটর পয়েন্ট

    ------------------------------------------
    ▶▶▶▶ Koala Crush ANDROID ◀◀◀◀
    ------------------------------------------
    ▶▶▶▶ Koala Crush IOS ◀◀◀◀
    ------------------------------------------
    ------------------------------------------
    ▞▞▞ কোড জেনারেটর পয়েন্ট ▞▞▞
    ------------------------------------------
    ▞▞▞ Koala Crush 2022 version ▞▞▞
    ------------------------------------------
    ------------------------------------------

    এটা একটা ভালো খেলা। কিন্তু এটি বিধ্বস্ত হয় এবং কোথাও থেকে নিজেকে বন্ধ করে দেয়

    এই ভাল মজা. বাচ্চাদের রং ও সংখ্যা শেখানোর সহজ উপায়!

    মজা, চ্যালেঞ্জিং এবং সব গ্রাসকারী. আপনি যখন মজা করছেন সময় উড়ে যায়!!

    ভাল গ্রাফিক ডিজাইন, খেলতে মজা, সুন্দর রঙের প্যালেট

    Koala Crush Arcade trvt

    আপনার অ্যাপের অনুমোদন এবং আশ্বাস প্রয়োজন একজন অভাবী কিশোরের মতো প্রম তারিখ ছাড়াই! একটু পিছিয়ে পড়ুন, আপনার অ্যাপটি ভালো....আমি এটিকে বিরক্ত করার জন্য ব্যবহার করি এবং পপ আপগুলি জিনিসগুলিকে আবার খারাপ করে তোলা শুরু না হওয়া পর্যন্ত এটি করে থাকে8888

    Koala Crush Аркаде lja

    খেলার কি খবর?!. দুই দিন লোড হয়নি। আমার ডিভাইস না. অন্য সব খেলা ঠিক আছে.

    দুর্দান্ত খেলা, মজাদারও খেলা এবং আপনাকে কয়েকদিন ধরে একটি স্তরে আটকে রাখে না

    এটা একটা মজার খেলা। এটা নিস্তেজ দিকে একটু. আমি যদি বিরক্ত হতাম এবং আমার খেলার মতো আর কিছুই না থাকে তবে আমি আমাকে এই গেমটি খেলতে দেখতে পারতাম। আমার পরামর্শ হবে সংগৃহীত রকেট, বোমা এবং তারার "পিজাজ" বাড়ানো। ডোপামিন নিঃসরণ করতে সাহায্য করে, যা ফলস্বরূপ এটিকে আরও অপ্রতিরোধ্য করে তোলে কারণ এটি আরও ফলপ্রসূ বোধ করে।

    আলো খুব খারাপ এবং আমি fband লগইন করার চেষ্টা করছি এতে সমস্যা হচ্ছে...

    এই খেলা আমি খুঁজছি ছিল. যদিও ক্রমাগত বাধা সম্পর্কে পাগল না.

    এটি একটি চতুর খেলা কিন্তু আমি মনে করি এটি প্রাপ্তবয়স্কদের জন্য নয় বাচ্চাদের জন্য আরও তৈরি হতে পারে

    ভাল নয় কারণ আপনি যখনই গেমটি জিততে শুরু করেন গেমটি রিসেট করে এবং সব শুরু হয়।

    প্রতিটি বোর্ডের পরে 30 সেকেন্ডের বিজ্ঞাপন = একটি এক তারকা রেটিং। এটা সত্যিই একটি লজ্জা কারণ অন্যথায় এটি একটি ভাল খেলা. দুর্ভাগ্যবশত আমি মুছে দিতে হবে.

    এটি একটি সহজ খেলা, কিন্তু এখনও খেলতে উপভোগ্য, তাহলে আপনি সব সময় খেলতে চান!!!

    এটা খেলা ঠিক আছে. চ্যালেঞ্জ এবং সহজ আছে যাতে আপনি পরাজিত না হন।

    হালনাগাদ. বিজ্ঞাপনগুলি এখনও শীর্ষ ভলিউমে রয়েছে, যেখানে খেলার পরিমাণ স্বাভাবিক। বিজ্ঞাপনগুলি গেমের অর্থায়নের জন্য থাকতে পারে, তবে আমি বিজ্ঞাপনগুলি দেখতে বা শুনতেও পারি না কারণ সেগুলি খুব জোরে। বিজ্ঞাপন তাই অকার্যকর এবং অর্থহীন. আমার অন্যান্য গেমগুলিতে আমি প্রায়শই বিজ্ঞাপনগুলি দেখি এবং শুনি, সেগুলি কখনও কখনও প্রাসঙ্গিক হয়৷ আপনার অর্থহীন.

    অনেক বিজ্ঞাপন না থাকলে উচ্চ রেট হবে। গুরুত্ব সহকারে সব একসাথে আনইনস্টল বিবেচনা.

    চতুর খেলা, আজ 30-40 লেভেলে উঠে গেছে এবং এটি কিছুটা একঘেয়ে হয়ে গেছে। আপনি যদি ডাক্তারের কাছে থাকাকালীন সময় কাটানোর জন্য কিছু পরে থাকেন বা অন্য কিছুর পরে থাকেন তবে খেলতে দুর্দান্ত, এমন একটি খেলা নয় যা আমি দীর্ঘমেয়াদী খেলব।

    একটি দুর্দান্ত খেলা হতে শুরু করে তারপর এটি জমে যাওয়া এবং বন্ধ হওয়া শুরু করে। সাধারণত আমি আমার বুস্টার নির্বাচন করার পরে. বুস্টার প্রতিস্থাপন করেনি। এই কারণে আনইনস্টল করা হচ্ছে

    আমি প্রতি রাতে খেলি। এটা ভালোবাসি কিন্তু আমি সব স্তর সম্পন্ন করেছি এবং সত্যিই আপডেটের জন্য অপেক্ষা করতে হবে। এটা নিয়ে খুশি নেই।

    খেলা মহান. আপনি গেমটি সম্পূর্ণ না করা পর্যন্ত শুধু পুরস্কার জিততে এবং নতুন গেমে ব্যবহার করতে সক্ষম হতে হবে। এছাড়াও খুব আসক্তি.

    প্রথম কয়েকটি স্তরের বিজ্ঞাপনগুলি অত্যন্ত বিরক্তিকর ছিল।

    অনেক বিজ্ঞাপন, এবং দীর্ঘ বিজ্ঞাপন. এই খেলা মুছে ফেলা হবে.

    আমি এই গেমটির জন্য একটি বিজ্ঞাপন দেখেছি এবং এটি ডাউনলোড করার সিদ্ধান্ত নিয়েছি। যাইহোক যখন আমি কয়েকটি স্তর খেলেছিলাম তখন আমি দ্রুত বুঝতে পেরেছিলাম যে বিজ্ঞাপনটি প্রতারণামূলক এবং মিথ্যা ছিল যা আমাকে অবিলম্বে গেমটি আনইনস্টল করে এবং এই পর্যালোচনাটি ছেড়ে দেয়।


  • Commentaires

    Aucun commentaire pour le moment

    Suivre le flux RSS des commentaires


    Ajouter un commentaire

    Nom / Pseudo :

    E-mail (facultatif) :

    Site Web (facultatif) :

    Commentaire :